কুপণ কোড ব্যবহার করলেই পাচ্ছেন ১০% পর্যন্ত নিশ্চিত মূল্যছাড় !!!

অনলাইনে কেনাকাটা বাংলাদেশে দিন দিন ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে। প্রতিদিন যেমন বাড়ছে ক্রেতা, তেমনি বাড়ছে বিক্রেতার সংখ্যাও। আর ই কমার্স কেনাকাটায় প্রতিদিন চোখের সামনে ভেসে আসছে অফুরন্ত সব অফার সমূহ এবং ক্রেতারাও অপেক্ষায় থাকেন এসব লোভনীয় অফার এর জন্য। আর তাই ক্রেতা সাধারনের এসকল প্রত্যাশা মেটানোর জন্য “অফুরন্ত ডট কম” নিয়ে এল দুর্দান্ত লোভনীয় এক অফার। এখন থেকে “অফুরন্ত ডট কম” এর ওয়েবসাইট থেকে যেকোনো পরিমান অর্ডার করে নির্দিষ্ট কুপণ বক্সে কুপণ কোড ‘EXTRA10’ ব্যবহার করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১০% পর্যন্ত নিশিত মূল্যছাড়। এই অফারটি ঢাকা সহ সারা বাংলাদেশের যেকোন স্থানের ক্রেতারাই উপভোগ করতে পারবেন যতখুশি ততবার। আর এজন্য আপনাকে প্রথমে অফুরন্ত ডট কম এর ওয়েবসাইট এ গিয়ে ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার করতে হবে। ফেসবুক, ফোনকল, এস এম এস, ইমেইল অথবা অন্য কোন মাধ্যমে পণ্য অর্ডার এর ক্ষেত্রে এই অফার প্রযোজ্য নয়।

নতুন বছরে “অফুরন্ত ডট কম” তাদের কালেকশনে এনেছে বিভিন্ন ক্যাটাগরির জেন্টস আইটেম যেমন- জেনুইন লেদার এর বেল্ট, লোফার, ফরমাল ও ক্যাজুয়াল সু, স্যান্ডেল, ওয়ালেট, ফ্যাশনেবল হুডি, সোয়েটার, ফুলহাতা টি-শার্ট, রিষ্টব্যান্ড, ঘড়ি এবং লেডিস আইটেম এর মধ্যে রয়েছে শাড়ি, হুডি, টি-শার্ট, লেডিস ব্যাগ, ওয়ালেট, লেডিস জুতা এবং বিভিন্ন প্রসাধনী সামগ্রী। এছাড়াও তাদের রয়েছে বিভিন্ন সুপরিচিত প্রকাশনীর বই সমূহ যেমন মুক্তিযুদ্ধ বিষয়ক, শিশুতোষ বই, গল্প/উপন্যাস/সাহিত্য, ইতিহাস, রেফারেন্স ইত্যাদি ভিত্তিক।

এছাড়াও তাদের রয়েছে নিজস্ব ডেলিভারী ব্যবস্থা। যার ফলে ত্রেতা সাধারন অর্ডার দেয়া মাত্রই কোন ভোগান্তি ছাড়াই খুব দ্রুত সময়ের মধ্যে ঘরে বসেই পেয়ে যাচ্ছেন তাদের অর্ডারকৃত পণ্য।

এই ব্যাপারে অফুরন্ত ডট কমের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওয়াহিদুজ্জামান শাওন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, “অনলাইনে কেনাকাটার ক্ষেত্রে সম্প্রতি অনেকেই মূল্য ছাড়ের মহোৎসব শুরু করেছে এবং এসব বলে সাধারণ ক্রেতাদের সাথে অনেকটা চালাকি করা হচ্ছে আর তারপর অনেক ক্ষেত্রেই টাকা নিয়ে পণ্য পাঠাচ্ছে না বা পাঠালেও ত্রুটিপূর্ণ পণ্য পাঠাচ্ছে, আমরা সেরকম নই, অফুরন্ত.কম এ যেসব পণ্য বিক্রি করা হয় তার প্রায় কোনোটাই আমাদের তৈরি করা নয়, আর আমাদের মার্চেন্টদের পক্ষে বিশাল পরিমাণ ছাড় দেয়া প্রায় ক্ষেত্রেই সম্ভব নয়। এসব বলে আমরা আমাদের প্রিয় ক্রেতা-বন্ধুদের বিভ্রান্ত করতে চাই না, কেননা ই-কমার্স এখনো তেমনটা আস্থার জায়গা সৃষ্টি করতে পারে নি বাংলাদেশের মানুষের মধ্যে। আমরা এই সীমিত ছাড় দিয়ে মূলত আমাদের লাভের অংশটাই কমাচ্ছি, অথবা লাভ করছি না, শুধুমাত্র আমাদের ক্রেতাদের কথা ভেবেই। তারা একবার অফুরন্ত থেকে কিছু কিনলেই বুঝতে পারবেন আমরা কতটা আন্তরিক তাদেরকে সর্বোচ্চ মানের সেবা দেয়ার জন্য। আমাদের ক্রেতাদের কথা আমরা সব সময় মাথায় রেখেই ৫ টি বিষয়ে সবচেয়ে বেশী গুরুত্ব দেই, ১) পণ্যের মান, ২) পণ্যের ভিন্নতা তথা বৈচিত্র, ৩) সুলভ মূল্য ৪) দ্রুততম সময়ে ডেলিভারী নিশ্চিত করা ও ৫) সর্বোচ্চ মানের গ্রাহক সেবা (ফোন, ওয়েব চ্যাট, ফেসবুক মেসেজ/ কমেন্ট, ইমেল; সকালে ১০ টা থেকে রাত ১০ টা)”

গ্রাহকেরা তাদের এসব পণ্য, পণ্যের অফার ও দামদর দেখতে এবং ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে ভিজিট করতে পারেন তাদের ওয়েবসাইট WWW.OFURONTO.COM অথবা ফেকবুক পেইজ https://www.facebook.com/OfurontoBD/ এই ঠিকানায় অথবা ফোনে অর্ডার বা যেকোনো প্রয়োজনে তাদের কাস্টমার সাপোর্টের সাথে যোগাযোগ করতে চাইলে ফোন দিতে পারেন এই নাম্বারে 01971-192242

তাই আপনার মূল্যবান কষ্টার্জিত অর্থ সাশ্রয় করুন অফুরন্ত ডট কম থেকে শপিং করে। আর উপভোগ করুন ১০% নিশ্চিত মূল্য ছাড়ের এই অফারটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *